এমন ব্যাট করব বাউন্ডারি দিয়ে ছাদ ফেটে যাবে : অনুব্রত । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 8 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ ব্যাটটা আমরা ভালোই খেলতে জানি। ব্যাটে করে বলটা এমন মারব যে বাউন্ডারি দিয়ে ছাদ ফুটো হয়ে যাবে। বুধবার খয়রাশোলে এভাষাতেই বিজেপিকে আক্রমণ শানালেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন পাঁচড়াহাটে এক বিশাল মহিলা সভা সমাবেশের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল সহ জেলা পরিষদের মেন্টর অভিজিত সিনহা, সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায়, বোলপুরের সাংসদ অসিত মাল সহ অন্যান্যরা।

এদিন অনুব্রত মণ্ডল মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজের খতিয়ান তুলে ধরেন এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তির্যক ভাষায় কটাক্ষ করেন। এদিন সাংবাদিকরা অনুব্রতবাবুকে প্রশ্ন করেন, বিজেপি নেতা সায়ন্তন বসু বলেছেন, এই জেলায় শেষ দফায় ভোট তাই কেন্দ্রীয় বাহিনী বেশী মোতায়েন করা হবে। সায়ন্তনের মন্তব্যের জবাবে তিনি বলেন, “খয়রাশোল ব্লকে ১৭১ টি বুথ আছে তাই প্রতিটি বুথে চারজন করে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করুক কিছু করতে পারবে না। কারণ মানুষ আমাদের সঙ্গে আছে, উন্নয়ন আমাদের সঙ্গে আছে। যত খুশি কেন্দ্রীয় বাহিনী দিক, জিতব আমরাই।”

মমতা বন্দ্যোপাধ্যায়কে বটবৃক্ষের সঙ্গে তুলনা করে তিনি বলেন, সিনেমা জগতে অমিতাভ বচ্চন যেমন শেষ কথা, তেমনি বাংলার রাজনীতিতে মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছেন শেষ কথা। মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছেন বটগাছের মতো।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তামিলনাড়ু নির্বাচনের আগে বড় সিদ্ধান্ত নিলেন শশীকলা । এম ভারত নিউজ

তামিলনাড়ু নির্বাচনের আগে বড় সিদ্ধান্ত নিলেন AIADMK বহিস্কৃত নেত্রী শশীকলা, জানুয়ারি মাসের শুরুতেই জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি । পরবর্তীতে রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন । যদিও এই সিদ্ধান্ত নেওয়ার আগে পর্যন্ত রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে ছিল। তিনি তার বক্তব্যের মধ্যে কেউ বলেছেন জয়ললিতা বেঁচে থাকাকালীন কোনোভাবেই তিনি পদের পেছনে ছোটেননি। […]

Subscribe US Now

error: Content Protected