প্রসূতির মৃত্যু, অভিযোগ চিকিৎসায় গাফিলতির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 34 Second

চিকিৎসায় গাফিলতির অভিযোগে প্রসূতির মৃত্যুকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা পূর্ব মেদিনীপুরের এগরা মহাকুমা হাসপাতালে। জানা গিয়েছে, গত ২২ জানুয়ারি জেলার পটাশপুরের পদিমা গ্রামের সঞ্জয় দাস তাঁর স্ত্রীকে এগরা মহকুমা হাসপাতালে প্রসূতি বিভাগে ভর্তি করেন। চিকিৎসক বলেন ২৩ তারিখ সিজার করা হবে। তবে পরিবারের লোকেরা নর্মাল ডেলিভারির জন্য চিকিৎসককে বলেন।

সেইমত রবিবার রাত একটা নাগাদ অপারেশন টেবিলে নিয়ে যাওয়া হয় প্রসূতি সুচরিতা দাসকে। কিন্তু বাচ্চা প্রসব হওয়ার পর মায়ের রক্তপাত শুরু হয়। পরিবারের অভিযোগ, এই পরিস্থিতির কথা তাদের কর্তব্যরত নার্স জানালেও চিকিৎসক আসেনি। পরিবর্তে সোমবার সকালে চিকিৎসক এসে রোগীকে অন্যত্র স্থানান্তরের কথা বলেন।

অথচ ততক্ষণে মৃত্যু হয়েছে প্রসূতির। এরপরই ক্ষোভে ফেটে পড়েন প্রসূতির পরিবারের লোকজন। ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয় গোটা হাসপাতাল চত্বরে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পটাশপুর থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নেতাজিকে নিয়ে সেমিনার বামেদের । এম ভারত নিউজ

নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে সোমবার সদর হাওড়ার ময়দান এলাকায় সেমিনারের আয়োজন করল হাওড়া জেলা বামফ্রন্ট নেতৃত্ব। এদিন সেমিনারের পাশাপাশি পথসভারও আয়োজন করা হয়। বর্তমান ছাত্র ও যুব সমাজের মধ্যে নেতাজির আর্দশ ও মতবাদকে তুলে ধরে রাজনৈতিক ভাবে দেশভক্তিই সেমিনারে মূল লক্ষ্য বলে জানান জেলা বামফ্রন্ট নেতৃত্ব। বহু […]

Subscribe US Now

error: Content Protected