নয়া উদ্যোগ রেলের, শুরু হল অপারেশন বক্স -২ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

নিজস্ব প্রতিবেদন, পুরুলিয়া :


আরপিএফ এবং বাণিজ্যিক বিভাগের উদ্যোগে নয়া অপারেশন চালু করা হল রেলের তরফে। মূলত ভারতীয় রেলওয়ে পরিচালিত বিশেষ অপারেশন “অপারেশন বক্স -২” এর অধীনে, আরপিএফ এবং বাণিজ্যিক বিভাগের যৌথ উদ্যোগে পার্সেল অফিস বরাভূমে একটি যৌথ তদন্ত অভিযান কর্মসুচি শুরু হল। সেক্ষেত্রে এই নয়া কর্মসূচিটি শুরু করা হয়েছে ২৮শে জুলাই বুধবার থেকে অভিযান শুরু হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুসারে জানতে পারে গেছে, এই অভিযান চলবে আগামি ১৬ আগস্ট পযর্ন্ত। মূলত রেলের পণ্য সরবরাহের ক্ষেত্রে এই অভিযান চালানো গুরুত্বপূর্ণ বলে মনে করছেন ভারতীয় রেল কর্তৃপক্ষ। পণ্য পরিবহনের ক্ষেত্রে নিষিদ্ধ জিনিসগুলি পরিবহন বন্ধ করতে নয়া অভিযান শুরু করল রেল।তবে এই অভিযানের কারণে রেলের মাধ্যমে কোনো পণ্য পরিবহনে অনিয়ম পাওয়া যায়নি বলে দাবি করেছেন রেলের এক আধিকারিক।

বরাভূম স্টেশনের রেল আধিকারিকদের তরফে জানানো হয়েছে ,এই তদন্ত চলাকালীন সিনিয়র বাণিজ্যিক ক্লার্ক রাজেশ লাল বেগী, জুনিয়র বাণিজ্যিক ক্লার্ক পদ্মাবতী সোরেন ,ক্যাম্পিং আরপিএফ স্টাফ কনস্টেবল রমেশ সিং এবং কনস্টেবল রাকেশ কুমার উপস্থিত ছিলেন। রেলের এক আধিকারিক জানান,”এই বিশেষ ড্রাইভের উদ্দেশ্য হল রেল পার্সেল এবং লিজড এস এল আর গুলির মাধ্যমে পরিবহন করা। পাশাপাশি সরকারি তরফে নিষিদ্ধ জিনিসগুলি পরিবহন বন্ধ করা।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

চার দফা দাবি নিয়ে অবস্থান বিক্ষোভে বসল বিজেপি । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বীরভূম : বীরভূমে চার দফা দাবি নিয়ে ধর্নায় বসল বিজেপি। ইলেকট্রিসিটি বিল , ভোট-পরবর্তী হিংসা, গ্যাসের সিলিন্ডার প্রতি রাজ্য সরকারের কর কমানো সহ চার দফা দাবি নিয়ে এদিন বিজেপি যুব মোর্চা সিউড়ির বীরভূমে জেলা শাসক অফিসের সামনে ধর্নায় বসল। এদিন তাঁদের এই ধর্নায় বসার পাশাপাশি অভিনব পদ্ধতি অবলম্বন […]
district_421

Subscribe US Now

error: Content Protected