প্রধানমন্ত্রীর সভা, প্রতিবাদে তৃণমূল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 4 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : হলদিয়ায় যখন পিএম কিষাণ প্রকল্প নিয়ে রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ঠিক সেই সময় হলদিয়া থেকে কিছু দূরে কাঁথিতে প্রধানমন্ত্রীর সেই সভার বিরুদ্ধে পাল্টা প্রতিবাদ সভার আয়োজন করল তৃণমূল। রবিবার পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের আহ্বানে সমস্ত ব্লকে প্রধানমন্ত্রীর হলদিয়া সফরের প্রতিবাদে এবং শ্রমিক, কর্মচারী, খেটে-খাওয়া মানুষের স্বার্থ বিরোধী নীতির বিরুদ্ধে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। এদিন কাঁথির পোস্ট অফিস মোড়ে কৃষক বিক্ষোভ সভা করা হয়। পাশাপাশি দেশপ্রাণ ব্লকের আমতলিয়া থেকে মুকুন্দপুর সাইকেল মিছিল ও কাঁথি-৩ ব্লক থেকে মারিশদা থানা পর্যন্ত মহিলা তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল ও থানার সামনে বিক্ষোভ সভা করা হয়।

এদিন কাঁথি পোস্ট অফিস মোড়ে তৃণমূল ট্রাক্টর নিয়ে অভিনব প্রতিবাদ দেখায়। সেখানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের কো- অর্ডিনেটর মামুদ হোসেন, কাঁথি শহর তৃণমূলের সভাপতি উত্তম বারিক, জেলা পরিষদের কো-মেন্টর হাবিবুর রহমান, সহ একাধিক নেতৃবৃন্দ। এদিন জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন বলেন, দিল্লিতে আন্দোলনরত কৃষকদের ওপর দমন-পীড়ন চালাচ্ছে কেন্দ্র। দিল্লির রাজপথে কাঁটাতারের বেড়া, গোলাগুলির আক্রমণ, বর্বরোচিত অত্যাচার চালানো হচ্ছে। আর কৃষক প্রেম দেখাতে কৃষকের বাড়িতে পাত পেড়ে খাওয়ার নাটক করছে বিজেপি। সারা দেশে শিল্পোন্নয়নকে স্তব্ধ করে হলদিয়াতে ভোট কুড়ানোর নামে নাটক বাজী করছেন প্রধানমন্ত্রী।

একইসঙ্গে পূর্ব মেদিনীপুর জেলা তথা কাঁথি ও এগরার সার্বিক উন্নয়নকে স্তব্ধ করে দিয়ে তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে বিজেপিতে যোগ দিয়ে যারা বিভাজনের রাজনীতি করছেন তাঁদের বাংলার মানুষ উচিত জবাব দেবেন বলেও হুঁশিয়ারি দেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সমান অধিকারের দাবিতে পুরুষ অধিকার সংগঠন । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া : পুরুলিয়া জেলা কমিটির পরিচালনায় দেশের একমাত্র পুরুষ অধিকার সংগঠন অভিযান ওয়েলফেয়ার অ্যান্ড চ্যারিটেবল ট্রাষ্টের তরফে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হল। রবিবার পুরুলিয়া বিকাশ ভবনে এই বৈঠকের আয়োজিত হয়। এদিনের সাংবাদিক বৈঠকে জেলার পূর্ণাঙ্গ জেলা কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য কমিটির […]

You May Like

Subscribe US Now

error: Content Protected