রাজ্যের ক্রমশ নিম্নমুখী সংক্রমণ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

রাজ্যে করোনা সংক্রমনের গ্রাফ ক্রমশ নিন্মগামী। ইতিমধ্যেই রাজ্যে করোনা জয় করে ফেলেছেন ১৪ লক্ষেরও বেশি মানুষ। গত ২৪ ঘন্টায় স্বাস্থ্য দপ্তরের প্রকাশ করা বুলেটিন অনুসারী,একদিনে রাজ্যে করোনা সংক্রমিত ৫,৩৮৪ জন। সংক্রমনের সংখ্যা পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে সুস্থতার হার। গত ২৪ ঘন্টায় ইতিমধ্যেই করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ১০, ৫১২ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯৫ জনের। এখনও পর্যন্ত করোনাকে হারিয়ে ঘরে ফিরলেন প্রায় ১৪ লক্ষ মানুষ।গত ২৪ ঘণ্টায় গোটা দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৯২ হাজার ৫৯৬ জন।

স্বাস্থ্য দপ্তরের প্রকাশকরা বুলেটিন অনুসারে গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ৮৬ হাজার ৪৯৮ জন। সামান্য হলেও এদিন আক্রান্তের সংখ্যা বেড়েছে।এর পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। মঙ্গলবারের হিসাব বলছে গত ২৪ ঘণ্টায় দেশে ২ হাজার ১২৩ জনের মৃত্যু হয়েছিল। স্বাস্থ্য দপ্তরে তবে প্রকাশকরা বুলেটিন অনুসারে জানতে পারে গেছে গত ২৪ ঘন্টায় করণা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ হাজার ২১৯ জনের। ইতিমধ্যেই দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গ করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ থেকে রাজ্যবাসীকে বাঁচাতে সক্ষম হয়েছে রাজ্য সরকার।পাশাপাশি ইতিমধ্যেই শুরু হয়েছে গণ টিকাকরণ। মনে করা হচ্ছে আগামী দিনে এই গন টিকাকরণের সফলতার সঙ্গেই বাড়বে সুস্থতার সংখ্যা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিজাম প্যালেস যাওয়া নিয়ে হলফনামা জমা দিলেন মমতা । এম ভারত নিউজ

মুখ্যমন্ত্রী হয়ে নয়, সাধারণ নাগরিক হিসেবে নিজাম প্যালেসে গিয়ে ছিলেন বলেই হলফনামায় জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই নারোদা মামলায় ধৃত চার অভিযুক্তকে গ্রেফতার করেছিল সিবিআই। আর তারপরেই এই ঘটনার প্রেক্ষিতে নিজাম প্যালেসের সামনে ধর্না দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও পরবর্তীতে মামলার শুনানির সময় বারবার এই কারণটিকে […]

Subscribe US Now

error: Content Protected