দেশে উদ্বেগ বাড়াচ্ছে করোনায় রেকর্ড মৃত্যু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

দেশে অল্প হলেও নিম্নমুখী করোনা আক্রান্তের গ্রাফ। যদিও চিকিৎসকদের কপালে চিন্তার ভাঁজ ফেলাচ্ছে দৈনিক মৃত্যুর হার। দেশে সমস্ত রেকর্ড ভেঙে চার হাজারেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে গত ২৪ ঘন্টায়। যদিও খানিক আশার আলো দেখাচ্ছে সুস্থতার হার।

বুধবার স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৬৭হাজার ৩৩৪ জন। সুস্থ হয়ে উঠেছেন ৩ লক্ষ ৮৯ হাজার ৪৫১জন। একদিনে মৃত্যু হয়েছে ৪৫২৯ জনের। দেশে এখনও পর্যন্ত মোট টিকাকরণ করা হয়েছে ১৮ কোটি ৫৮ লক্ষ ৯ হাজার ৩০২জনের। রাজ্যগুলিতে লকডাউন এবং কার্ফু জারি করার ফলেই খানিক নামছে দৈনিক আক্রান্তের গ্রাফ। দিল্লিতেও লকডাউনের ফলেই কমছে সংক্রমন এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। যদিও লকডাউন সত্ত্বেও কিছুতেই নিয়ন্ত্রনে আনা সম্ভব হচ্ছেনা বাংলার করোনা পরিস্থিতি। দৈনিক আক্রান্তের সংখ্যা এখনও ঘোরাঘুরি করছে কুড়ি হাজারের কাছাকাছি। গত ২৪ ঘন্টায় পপশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৪২৮ জন। সুস্থ হয়েছেন ১৯ হাজার ৫০ জন। গত ২৪ ঘন্টায় পশ্চিমবঙ্গে মৃত্যু হয়েছে ১৪৫ জনের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাইডেনের প্রস্তাব অগ্রাহ্য করেই যুদ্ধ অব্যাহত ইসরায়েলে । এম ভারত নিউজ

প্রতিদিনই আরও ভয়াবহ আকার নিচ্ছে ইজরায়েল -হামাস যুদ্ধ। এই পরিস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে যুদ্ধবিরতির প্রস্তাব দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। কিন্তু তাঁর সেই প্রস্তাবে যে ফল হয়নি কিছুই তা স্পষ্ট হয়ে উঠছে ক্রমশ। ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে সোমবার ফোনে কথা বলেন বাইজেন। এর পরই হোয়াইট হাউসের তরফে বিবৃতি জারি […]

Subscribe US Now

error: Content Protected