আজই শুরু হচ্ছে বাদল অধিবেশন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

দীর্ঘ প্রতীক্ষার অবসান । আজই শুরু হতে চলেছে বাদল অধিবেশন। ইতিমধ্যেই সংসদের পথে রওনা দিয়েছেন সমস্ত সাংসদেরা। আজ বেলা ১১ টা থেকে শুরু হতে চলেছে এই বাদল অধিবেশন। ক্রমাগত বেড়ে চলেছে পেট্রোপণ্যের দাম, আর এই দাম বৃদ্ধিতে অভিনব প্রতিবাদ জানাতে সাইকেলে চেপে সংসদে যাচ্ছেন তৃণমূল সাংসদেরা। জানা যাচ্ছে রাজধানীতে নিজেদের দলীয় কার্যালয়ের কাছ থেকে সংসদ ভবন পর্যন্ত সাইকেল চালিয়ে যাবেন তারা। ইতিমধ্যেই ডেরেক ও ব্রায়েন সহ বাকি সাংসদরা দিল্লির পথে। সাইকেল চালিয়ে তারা সংসদের দিকে এগোচ্ছেন। করোনাকালে ২৫২ তম বাদল অধিবেশনে সরকার ৩০টি বিল আনার প্রস্তাব রয়েছে।

জানা যাচ্ছে গত বছর করোনাকালের এই কঠিন পরিস্থিতির জন্য সংক্ষিপ্ত অধিবেশন করা হয়েছিল । এমনকি শীতকালীন অধিবেশন বাতিল করতে হয়েছিল কেবলমাত্র করোনার এই ভয়াবহতার জন্যই। তাই এবার কেন্দ্রীয় সরকারের মন্ত্রিসভায় রদবদলের পরেই এই অধিবেশনের পূর্ব লগ্নে, সমস্ত কেন্দ্রীয় মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের বিরোধীদের প্রশ্নের জন্য প্রস্তুত থাকার পরামর্শ দিয়েছেন শীর্ষ নেতৃত্বরা। ইতিমধ্যেই গতকাল বিকেলে একটি জরুরি বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এছাড়াও কিছুদিন আগেই প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং তাঁর বাসভবনে সমস্ত স্বদলীয় নেতাদের ডেকে একটি বৈঠক সেরেছিলেন। মূলত সকল দপ্তরের মন্ত্রী এবং প্রতিমন্ত্রীদের বিরোধীদলের প্রশ্নের বিরুদ্ধে যথাযথ উত্তর দেওয়ার জন্য তৈরি হতে বলেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পাঞ্জাব কংগ্রেসের নয়া সভাপতি হলেন নভজোৎ সিং সিধু । এম ভারত নিউজ

পাঞ্জাব কংগ্রেসের নয়া সভাপতি হলেন নবজোৎ সিং সিধু। গত কয়েক সপ্তাহ ধরেই খবরের শিরোনামে এসেছেন নভজোৎ সিং সিধু। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং -এর সঙ্গে দীর্ঘকালীন রাজনৈতিক বিবাদে জড়িয়ে ছিলেন তিনি।জানা যায় তাঁরা দুজনেই একই শিবিরের লোক হওয়া সত্বেও, তাঁদের মধ্যে রাজনৈতিক মতভেদের কারণেই এই দীর্ঘকালীন বিবাদ চলছে । যদিও অবশেষে […]
state_216

Subscribe US Now

error: Content Protected