লক্ষ্য একুশের নির্বাচন, জেলা সফরে মমতার ঠাসা কর্মসূচি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 42 Second

পাখির চোখ একুশের নির্বাচন। নভেম্বরের প্রথম দিকে রাজ্য সফরে এসে আগেই বাংলা দখলের ডাক দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেইমত দফায় দফায় বৈঠকের পর জেলা সফরে নেমেছে বিজেপি। জনসভা থেকে জনসংযোগ সবতেই রয়েছে বিজেপি। পিছিয়ে নেই শাসকদল তৃণমূল। নিজেদের মাটি ধরে রাখতে মরিয়া তারাও। তাইতো শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছাড়ার পর সেই শুভেন্দুর খাসতালুকেই সভা করতে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

৪ ডিসেম্বর পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার তৃণমূল সভাপতি ও শীর্ষ নেতৃত্বদের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করবেন দলনেত্রী। তারপর ৬ ডিসেম্বর কলকাতায় তাঁর নেতৃত্বে হবে বিশাল মিছিল। আর তারপর ৭ ডিসেম্বর থেকে টানা জেলা সফর চলবে বলে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেদিনই তিনি যাচ্ছেন শুভেন্দু অধিকারীর খাসতালুক পশ্চিম মেদিনীপুরে। মেদিনীপুর কলেজ মাঠে জনসভা করবেন তিনি। ৯ ডিসেম্বর উত্তর ২৪ পরগনায়, নির্বাচনের অত্যন্ত তাত্পর্যপূর্ণ এলাকা বনগাঁয় জনসভা করবেন দলনেত্রী।

তৃণমূল ভবন সূত্রে খবর, বনগাঁর গোপালনগরে জনসভা করবেন মমতা। ২০১৯–এর লোকসভা নির্বাচনে বনগাঁ আসন তৃণমূলের কাছ থেকে ছিনিয়ে নেয় বিজেপি। বর্তমানে বনগাঁয় বিজেপি সাংসদ রয়েছেন শান্তনু ঠাকুর। বনগাঁ এবং বাগদা বিধানসভা কেন্দ্রের যে দুই বিধায়ক রয়েছেন তাঁরাও গেরুয়া শিবিরের। এদিকে, বনগাঁ লোকসভা কেন্দ্রেই রয়েছে বিশাল অঙ্কের মতুয়া ভোট। ইতিমধ্যে সেই মতুয়াদের ভোটব্যাঙ্ককে কাছে টানতে আসরে নেমে পড়েছে গেরুয়া শিবির। সম্প্রতি বাংলায় এসে নিউটাউনের এক মতুয়া পরিবারে মধ্যাহ্নভোজ সারেন অমিত শাহস্বাভাবিকভাবেই ৯ ডিসেম্বর গোপালনগরের সভা থেকে মমতা কতটা কাছে টানতে পারবে মতুয়াদের এখন সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মন কি বাত অনুষ্ঠানে কৃষি আইনের পক্ষেই সওয়াল মোদির, নাম নিলেন ঋষি অরবিন্দের । এম ভারত নিউজ

কৃষক বিক্ষোভে যখন ফুঁসছে রাজধানী, তখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘মন কি বাত’ অনুষ্ঠানে উঠে এল সেই কৃষকদের কথাই। তবে এত প্রতিবাদ সত্ত্বেও সরকার যে এই কৃষি আইনের বদলের পক্ষে নয় তার প্রমাণ মিলল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি’র এদিনের ‘মন কি বাত’ অনুষ্ঠানে ৷ এদিন নয়া কৃষি আইনের পক্ষে সওয়াল করে প্রধানমন্ত্রী […]

Subscribe US Now

error: Content Protected