ইডির দপ্তর থেকে বেরিয়েই পিকের সঙ্গে সাক্ষাৎ অভিষেকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

কাল দিল্লিতে কয়লা কান্ডে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আট ঘণ্টা জেরা করে ইডি আধিকারিকরা। সূত্রের খবর, এরপরই মঙ্গলবার সকালে একটি পাঁচতারা হোটেলে ভোটকুশলি প্রশান্ত কিশোরের সঙ্গে সাক্ষাৎ করেন অভিষেক। প্রায় দু’ঘণ্টা ধরে চলে সেই সাক্ষাৎকার পর্ব। এরপরই কলকাতার উদ্দেশ্যে রওনা দেন তিনি। যদিও এই সাক্ষাৎকারের বিষয়বস্তু এখনও জানা যায়নি।এ রাজ্যে ২০২১-এর বিধানসভা ভোটে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেন ভোটকুশলি পিকে ও তার দক্ষ টিম। তৃণমূলের হয়ে এবার মাঠে নেমেছিলেন পিকে। ‘দিদিকে বলো’,’দুয়ারে সরকার’-এর মত জনপ্রিয় প্রকল্পও তারই মস্তিষ্কপ্রসূত।

এরপরই বিধানসভা নির্বাচনের রেজাল্টে দেখা যায় বিজেপিকে কার্যত ধূলিসাৎ করে ফেলেছে তৃণমূল। যার ফলে তৃণমূল ও পিকের ঘনিষ্ঠতা আরও বৃদ্ধি পেয়েছে এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল ইডির দপ্তর থেকে বেরিয়েই বিজেপির নতুন সরব হয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছিলেন, প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি। কংগ্রেসের মত ভয় পেয়ে বিজেপির কাছে মাথা নত করবে না তৃণমূল। এরপরই তিনি বিজেপির বিরুদ্ধে হুঙ্কার দিয়ে বলেন, যে যে রাজ্যে বিজেপি আছে সেই রাজ্যে গিয়ে বিজেপিকে পরাজিত করবে তৃণমূল। ২০২৪ সালে বিজেপির হার নিশ্চিত করবেই তৃণমূল কংগ্রেস। এরপরই পিকের সঙ্গে এই সাক্ষাৎকার যে ভীষণই গুরুত্বপূর্ণ এমনটাই মনে করছে রাজনৈতিক মহল। এবার কি তাহলে পিকের হাত ধরেই দেশে মূল বিজেপি বিরোধী শক্তি হিসেবে উঠে আসতে চাইছে তৃণমূল? এ বিষয়ে বাড়ছে জল্পনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের পুরুলিয়ায় চালু হল ট্রেন পরিষেবা । এম ভারত নিউ

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: করোনার জেরে এত দিন গড়ায়নি ট্রেনের চাকা। যার জেরে কার্যত রুটিরুজিতে টান পড়েছিল পুরুলিয়ার খেটে খাওয়া মানুষের। কবে ট্রেন খুলবে সেই আশায় দিন গুনছিলেন তারা। আজ মঙ্গলবার শুরু হলো ঝাড়গ্রাম ধানবাদ প্যাসেঞ্জার ট্রেনের যাত্রা। চালু হলো দীর্ঘ কয়েকমাস পর। এতদিন যে আশায় পথ চেয়ে বসেছিলেন বাঘমুন্ডি, বলরামপুর […]
district_1589

Subscribe US Now

error: Content Protected