বিজেপিকে বড় ধাক্কা, তৃণমূলে যোগ দিলেন যশবন্ত সিনহা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 20 Second

বঙ্গ ভোট ২০২১ এর অনেক আগে থেকেই রং বদলের খেলাটা শুরু হয়েছিল, কিছুদিন আগেই ভোটের প্রার্থী তালিকা প্রকাশের পর থেকে একে একে বহু বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন ।তবে এবার উল্টো পথে হাঁটলেন অটল বিহারি বাজপেয়ী আমলের অর্থমন্ত্রী যশবন্ত সিনহা , যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। আজই ডেরেক ও ব্রায়েন, সুদীপ বন্দ্যোপাধ্যায়, ও সুব্রত মুখোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন যশবন্ত সিংহা।

তৃণমূলে যোগ দেওয়ার আগে তৃণমূল সুপ্রিমোর সাথে ৪৫ মিনিটে বৈঠকে বসেন তিনি। পাশাপাশি তৃণমূলে যোগদান এর পর বিজেপির পুরনো দিন আর নতুন দিন সম্পর্কে তুলনায় বসেন তিনি । তিনি বলেন অটল বিহারী বাজপাই- এর সময়কার বিজেপি আর বর্তমানের বিজেপির মধ্যে আকাশ-পাতাল তফাৎ। শুধু দলের মধ্যে তফাৎ এমনটা নয়, পাশাপাশি দেশের উন্নতিতেও তফাৎ ঘটছে বিপুল পরিমাণে । বাংলাই আগামীদিনের পথপ্রদর্শক হবে। পাশাপাশি বলেন আগামী দিনে বিধানসভা নির্বাচনের জন্য বাংলার যে ভূমিকা থাকবে তা অন্য অন্য রাজ্যকে ছাপিয়ে যাবে একাই । আগামী দিনে রাজ্য তথা দেশের উন্নতির জন্য এবার বাংলায় তৃণমূলের আসাটা ভীষণভাবে জরুরি বলে মনে করছেন তিনি।

মোদী-শাহর সঙ্গে বনিবনা না হওয়ায় ২০১৮ সালে বিজেপি ছেড়ে বেরিয়ে আসেন একসময়ের ডাকসাইটে বিজেপি নেতা যশবন্ত সিনহা৷ তারপর থেকে মোদী-শাহর সরকারের কড়া সমালোচনা করেছেন তিনি। পাশাপাশি বঙ্গ ভোট ২০২১ এর আগে বিজেপির প্রতিদ্বন্ধিতায় তৃণমূলে যোগদান করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

'দুয়ারে সরকারে'র পর এবার 'দুয়ারে রেশন' । এম ভারত নিউজ

ঘরে ঘরে রেশন পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি তৃণমূলের । আগামীকাল এই রেশন পৌঁছে দেওয়ার কাজ হবে । দুয়ারে সরকারের পর দুয়ারে রেশন । রেশন পাওয়ার জন্য আর যেতে হবে না এশন দোকানে বরং সরকার নিজেই সেই রেশন নিয়ে পৌঁছে যাবে মানুষের বাড়িতে । আগামীকাল নন্দীগ্রাম দিবসে নিজে হাতে এই ইস্তেহার প্রকাশ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected