পদত্যাগ করলেন টুইটারের সিইও জ্যাক ডরসি । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 3 Second

মাইক্রোব্লগিং সাইটের সিইও পদের সফর শেষ জ্যাক ডরসির । জানা যাচ্ছে আজ টুইটারের সিইও পদ থেকে পদত্যাগ করলেন জ্যাক। আর তাঁর পরিবর্তে মাইক্রোব্লগিং সাইটের এই দায়িত্ব নিতে চলেছেন পরাগ আগরওয়াল । আজ পদত্যাগের বিষয়ে এই খবর ইতিমধ্যেই টুইটের মাধ্যমে জানিয়েছেন জ্যাক ডরসি। দীর্ঘ দিনের সফর শেষ হল আজ । ২০১৫ সালে , টুইটারের সিইও পদে দায়িত্বভার গ্রহণ করেছিলেন তিনি। আর তারপর থেকেই ক্রমাগত ঊর্ধ্বগামী এই মাইক্রোব্লগিং সাইটের গ্রাফ। কখনও পিছন ফিরে দেখতে হয় নি এই সাইটের সদস্যদের। আন্তর্জাতিক এক সংবাদ সংস্থার তরফ থেকে তাঁর পদত্যাগের বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। একইসঙ্গে টুইটার এবং স্কোয়ার নামক একটি ডিজিটাল পেমেন্ট সংস্থার সিইও পদ সামলাচ্ছিলেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই কেন্দ্র সরকারের সঙ্গে বিভিন্ন রকম বিষয় নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে ছিল এই মাইক্রোব্লগিং সাইট । বর্তমানে সমস্ত কিছুই স্বাভাবিক হওয়ার পরই হঠাৎ টুইটারের সিইও পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন তিনি। জানা যাচ্ছে, তাঁর পরিবর্তে এবার এই দায়িত্বের জন্যে বেছে নেওয়া হয়েছে ভারতীয় বংশোদ্ভূত পরাগ আগারওয়ালকে। যদিও সিইও পদে না থাকলেও মাইক্রোব্লগিং সাইটের এই কোম্পানির বোর্ড অফ ডিরেক্টর প্যানেলে থাকবেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মেঘালয়ে দলের রাজ্য সভাপতির নাম ঘোষণা মমতার । এম ভারত নিউজ

কংগ্রেসের হাত দুর্বল করে একইসঙ্গে মেঘালয়ের১২ কংগ্রেস বিধায়ক দল ছেড়ে যোগদান করেছিলেন তৃণমূল। মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমার নেতৃত্বে দলে যোগদানকারী সকলেই কলকাতায় এসে দেখা করে গিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এবার মেঘালয়ে তৃণমূলের দলীয় সংগঠন শক্ত করার লক্ষ্যে তাঁদের মধ্যে থেকেই একজনকে মেঘালয়ে তৃণমূলের সভাপতি পদের দায়িত্ব দিলেন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected