বিজেপির ফ্লেক্স-ব্যানার ছেঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুরঃ নির্বাচনের দিন ঘোষণার পর থেকেই বিজেপির ফ্লেক্স ও ব্যানার খোলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের ময়নার রাধাবল্লভচক এলাকায়। ২৭ ফেব্রুয়ারি অর্থাৎ আজ বিজেপির কার্যালয় উদ্বোধনকে কেন্দ্র করে দলের তরফে রাধাবল্লভচক গজেন্দ্র প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্য মেলার আয়োজন করা হয়। সেই উপলক্ষ্যে বিভিন্ন জায়গায় বিজেপির ফ্লেক্স ও ব্যানার লাগানো হয়েছিল। অভিযোগ, রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির ওই ব্যানার ও ফ্লেক্স ছিঁড়ে ফেলে। অন্যদিকে গোটা ঘটনার কথা অস্বীকার করেছে তৃণমূল। পাল্টা তাদের দাবি বিজেপির অন্তর্দ্বন্দ্বের জেরেই এমন ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে ময়না থানার পুলিশ। ময়না পশ্চিম মন্ডলের সভাপতি সমির দাস এই ঘটনার যথেষ্ট নিন্দা করেছেন পাশাপাশি তিনি বলেন, এই ভাবে বিজেপিকে আটকানো সম্ভব নয় । এছাড়াও ভবিষ্যতে এই ধরনের কাজ না করার অনুরোধ করেছেন ।

ওদিকে গতকাল রাতে বিজেপির পরিবর্তন রথ ভাঙচুর এবং বেশ কিছু জিনিস চুরির অভিযোগ আসে তৃণমূলের বিরুদ্ধে । ভাড়া করা গোদামে রাখা বিজেপির রথ ভাঙচুর করা হয়, চুরি করা হয় মোবাইল, ল্যাপটপ । বাঁধা দিতে গেলে হামলা চাআনো হয় গোদামের দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীর ওপর । বেশ কয়েকজন তৃণমূলের দুষ্কৃতি এসে ঘটনা ঘটিয়েছে বলেই অভযোগ জানান বিজেপি নেতা সব্যসাচী ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শীঘ্রই প্রকাশিত হতে পারে বিজেপির প্রার্থী তালিকা । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতে না হতেই এবার প্রার্থী তালিকার দিকে নজর সাধারণ মানুষের। ভোটের নির্ঘণ্ট প্রকাশের পরে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হল ১৩০ টি আসনে বিজেপির সম্ভাব্য প্রার্থীদের নাম । বিধানসভা ভোটে রাজ্য শাসকদল ও কেন্দ্রীয় শাসক দলের মধ্যে লড়াই কোন যুদ্ধের থেকে কম কিছু নয় তাই এবার দেখার […]

Subscribe US Now

error: Content Protected