এখনই মুক্তি পাচ্ছেননা আরিয়ান । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 24 Second

আবারও খারিজ হয়ে গেল আরিয়ান খানের জামিনের আবেদন। জানা যাচ্ছে গতকাল মুম্বাইয়ের সেশন কোর্টে তরফ থেকে আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয়। আর তারপরই বৃদ্ধি করা হল তাঁর জেলের মেয়াদ। জানা গেছে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত তার জেলের মেয়াদ বৃদ্ধি করা হয়েছে মুম্বাইয়ের সেশন কোর্টের তরফ থেকে। পূর্বের তুলনায় মেয়াদ বৃদ্ধি করার কারণে আগামী ৯ দিন পর্যন্ত জেলেই থাকতে হবে তারকা সন্তান আরিয়ানকে। বর্তমানেও আর্থার রোডের জেলে রয়েছেই সে। তবে ইতিমধ্যেই এই সিদ্ধান্তে রীতিমত অখুশি হয়েছেন আরিয়ানের ভক্তরা। জানা যাচ্ছে মান্নাতের সামনে ভিড় করে তার মুক্তির আবেদন জানিয়েছেন তারা।

ইতিমধ্যে এই সিদ্ধান্তের পর বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ানের আইনজীবী। এছাড়াও ইতিমধ্যেই তার জন্য আবেদন জানানো হয়েছে উচ্চতর আদালতে। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই নারকটিক বিউরোর তরফ থেকে করা এক মামলায় নাম উঠে আসে আরিয়ান খানের । আর তারপর থেকেই এনসিবি হেফাজতে রয়েছে সে। আজই এই মামলার শুনানি ঘোষণা হওয়ার কথা থাকলেও শুনানি পিছিয়ে যাওয়ার কারণে আরও বেশ কয়েক দিনের জন্য তার জেলের মেয়াদ বৃদ্ধি করা হয়। ইতিমধ্যেই একটি পোষ্টের মাধ্যমে শাহরুখ খানের ফ্যানেদের তরফ থেকে লেখা হয়েছে, ‘আমরা সকলেই আরিয়ান খানকে বিশ্বাস করি সে নির্দোষ।’ ওদিকে আজই আরিয়ান খানের পাশাপাশি আরও এক তারকা সন্তানের নাম উঠে এসেছে এই মামলায়। আগামীকাল জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে তাঁকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

জাতির উদ্দ্যেশ্যে ভাষণ প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

গতকালই ১০০ কোটি টিকাকরণের মাইলস্টোন ছুঁয়ে ফেলে ইতিহাস সৃষ্টি করেছে দেশ। তাই শুক্রবার সকালে এই মুহূর্তে দেশবাসীকে এই নয়া সাফল্য লাভের অভিনন্দন জানাতে জাতির উদ্দ্যেশ্যে ভাষণ রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশের এই নয়া নজিরের প্রসঙ্গে তিনি বলেন, “দেশে বিনামূল্যে করোনার টিকা দেওয়ার কাজ জোরকদমে চলছে। ইতিমধ্যেই বিনামূল্যে ১০০ কোটি টিকা […]

Subscribe US Now

error: Content Protected