আয়কোর মামলায় মদন মিত্রকে তলব সিবিআইয়ের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 12 Second

আইকোর মামলায় এবার মদন মিত্র ও তাঁর ছেলেকে তলব করে ডেকে পাঠাল সিবিআই। জানা যাচ্ছে কামারহাটির এই তৃণমূল বিধায়ককে আজই সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে সিবিআইয়ের তরফে। যদিও তাঁর ছেলেকে ডেকে পাঠানো হয়েছে আগামীকাল। তবে এর আগেও আইকোর চিটফান্ড মামলায় মদন মিত্রের ছেলের সৌমিত্রকে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি।

প্রসঙ্গত উল্লেখ্য বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর ফলাফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন মামলাগুলো দ্রুত তদন্ত শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে তদন্তকারী সংস্থা গুলিকে। আর সেই কারণেই আইকোর মামলার তদন্তে নেমেছে সিবিআই প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ডেকে পাঠানো হয়েছিল সিবিআইয়ের তরফে। পরপর ৩ বার এই হাজিরা এড়িয়ে যাওয়ার কারণে সরাসরি শিল্প ভবনে উপস্থিত হয়েছিল সিবিআইয়ের আধিকারিকরা। সেখানেই বেশ কয়েক ঘণ্টা ক্রমাগত জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। ওদিকে কিছুদিন আগে একই ঘটনা ঘটে মানস ভুঁইয়ার সঙ্গেও। সিবিআইয়ের তরফ থেকে তাঁকে ডেকে পাঠানো হলে হাজিরা এড়িয়ে যান তিনি। পরবর্তীতে দ্রুত তৎপরতায় তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পৌঁছে গিয়েছিল সিবিআই। আজ জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে মদন মিত্রকে। এখন দেখার বিষয় কামারহাটির এই বিধায়ক আদৌ সঠিক সময়ে সিজিও কম্প্লেক্স হাজিরা দিতে উপস্থিত হন কিনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

করোনার বাড়বাড়ন্ত থেকে সাময়িক রেহাই রাজ্যের । এম ভারত নিউজ

বাঙালির দুর্গাপুজো প্রায় আসন্ন। তার আগে অবশ্য রয়েছে ভোটপুজোও। কিন্তু চোখ রাঙাচ্ছে করোনার তৃতীয় ঢেউ। প্রায় প্রতিদিনই ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ। কিন্তু এরই মধ্যে রাজ্যবাসী স্বস্তি দিল সোমবারের কোভিডের নিম্নমুখী গ্রাফ। গত ২৪ ঘণ্টায় একধাক্কায় অনেকটা কমলো রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ। যদিও বেড়েছে মৃত্যু। রাজ্যের স্বাস্থ্যদপ্তরের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় […]

You May Like

Subscribe US Now

error: Content Protected