ছয় বছরের শিশুকন্যাকে গণধর্ষণ ও খুন তিন নাবালকের । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 5 Second

ছোট্ট শিশুকে পর্নগ্রাফি দেখতে একপ্রকার জোর জবরদস্তি করা হয়েছিল তিন নাবালকের তরফে। কিন্তু, ফুলের মতো শিশুকন্যাটি পর্ন দেখতে অস্বীকার করায় শিশুকে যৌন নিগ্রহ ও থেঁতলে খুনের অভিযোগ উঠলো তিন নাবালকের বিরুদ্ধে। এমন ভয়াবহ ঘটনাটি ঘটেছে অসমের নওগাঁয়ে। শিশুকন্যার বয়স মাত্র ছয়। অন্যদিকে, অভিযুক্ত তিন নাবালকের বয়স ৮ থেকে ১১ বছরের মধ্যে। এমন নৃশংস অপরাধের খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়েছে গোটা দেশে। তদন্তে মেনে বিস্মিত পুলিশও। ইতিমধ্যেই, তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, কালিয়াবরের একটি পাথর খাদানের টয়লেটের মধ্যে থেকে শিশুকন্যাটির রক্তাক্ত দেহ পাওয়া যায়। এমনকী খুনের আগে ওই নাবালিকাকে যৌন নিগ্রহও করা হয় বলেই অভিযোগ উঠেছে। প্রাথমিক তদন্তে অনুমান, মেয়েটিকে পাথর দিয়ে বারংবার আঘাত ও থেঁতলে খুন করা হয়েছে তাকে। বহুক্ষণ ধরে নিখোঁজ থাকায় বাচ্চাটিকে খোঁজাখুঁজি শুরু করে আত্মীয়রা। পরে উলুওনি থানার নিজোরি গ্রামের কাছেই ওই টয়লেটে মেয়েটির ক্ষতবিক্ষত দেহ মেলে।

জানা গিয়েছে যে, অভিযুক্তরা প্রত্যেকেই পর্ন ফিল্মে আসক্ত। ওই তিন অভিযুক্তই মেয়েটির বাড়ির কাছে থাকত। তিনজনেই মোবাইলে প্রায়শই অশালীন, প্রাপ্তবয়স্কদের সিনেমা দেখত। ইতিমধ্যেই, মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে পুলিশের তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ছেলের সাথে সাক্ষাতের পরেই শাহরুখের বাড়িতে হানা এনসিবির। এম ভারত নিউজ

বৃহস্পতিবার সকালে জেলে ছেলের সাথে দেখা করে ফেরার পরে বেলা গড়াতেই শাহরুখ খানের বাড়িতে হানা দিল এনসিবি। জানা যাচ্ছে, বেশ কিছুক্ষণ থাকার পরেই শাহরুখের ‘মন্নত’ ছেড়ে বেরিয়ে যান এনসিবি আধিকারিকরা। শাহরুখের বাড়িতে রীতিমত তল্লাশি চালিয়েছে এনসিবি। মন্নতে এনসিবি আধিকারিকদের এই তল্লাশিতে রীতিমতো সাড়া পড়ে গিয়েছে গোটা বলিউডে। জানা যাচ্ছে, আরিয়ানের […]

Subscribe US Now

error: Content Protected