আজ ব্রিগেডে পাল্টাচ্ছে ইতিহাস । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 6 Second

সাল ১৯৭৭, হাড্ডাহাড্ডি লড়াই বাম-কংগ্রেসের । জান-প্রাণ দিয়ে লড়ে রাজ্যে ক্ষমতায় এল বামেরা । সাল ২০১১ ফের মুখোমুখি বাম-কংগ্রেস । বামফ্রন্ট সরকারকে অপসারিত করতে তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে ছিল কংগ্রেস । আর আজ ২০২১-এর ২৮ শে ফেব্রুয়ারি । তবে আজ আর বাম-কংগ্রেস মুখোমুখি নয় বরং কাঁধে কাঁধ মিলিয়ে পাশাপাশি বলতে হয়, সঙ্গে আবার হুগলির ফুরফুরা শরিফের পীরজাদা এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রধান আব্বাস সিদ্দিকিও । এই বিশাল রাজনৈতিক জোট তৃণমূল আর বিজেপির বিরোধিতায় ।

আজ বামেদের ব্রিগেডে সভা আর সেখানেই এই তিনি বিভাগকে একসঙ্গে দেখতে পাবেন মানুষ । ইতিমধ্যেই সভাস্থল পরিদর্শন করে গেছেন বাম ও ISF নেতারা । বাম নেতা বিমান বসুর দাবী, সাড়ে সাত লাখ লোকের সমাবেশ ঘটবে আজ ব্রিগেডের সম্মেলনে । তবে, আজ উপস্থিত থাকতে পারছেননা বাংলার প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য । শারীরিক অসুস্থতার কারণের আজ অনুপস্থিত থাকবেন তিনি । আসতে না পারায় মানষিক যন্ত্রণায় রয়েছেন বলেই জানিয়েছেন । তবে াজকের সভার জন্য সাফল্য কামনা করেছেন তিনি । আজ দুপুর ১টায় শুরু হবে ব্রিগেডের সভা। তার আগে ১০টা থেকে শুরু হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সভায় যোগ দিতে ইতিমধ্যেই রাজ্যের নানা জায়গা থেকে বহু মানুষ আসতে শুরু করেছেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ব্রিগেডের খবর এই মুহূর্তে । এম ভারত নিউজ

বাস, ট্রাম, ট্রেন, লঞ্চ কোন কিছু বাদ নেই । ব্রিগেডে যোগ দিতে ইতিমধ্যেই রাজ্যের নানা প্রান্ত থেকে জন মানুষের সয়াগম অ ঘটছে ব্রিগেড গ্রাউন্ডে । তবে ইতিমধ্যেই ব্রিগেডে হামলার অভিযোগ সামনে এসেছে, ৬ জন আক্রান্ত হয়েছেন । ব্রিগেডে আসার সময় তাদের ওপর চড়াও হয় তৃণমূল এমনটাই অভিযোগ । সাংস্কৃতিক অনুষ্ঠান […]

You May Like

Subscribe US Now

error: Content Protected