ঘর ওয়াপসি তব্বুর, সৌজন্যে নেটফ্লিক্স । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

‘মকবুল’,’হায়দার’, ‘তলওয়ার’ – এই তিনটি ছবিতেই একটি বস্তু ভীষণ কমন। কি বলুন তো? পরিচালক বিশাল ভরদ্বাজ ও দুঁদে অভিনেত্রী তব্বু জুটি। আর ফের একবার এই জুটিকে পর্দায় দেখতে পাবে দর্শক, সৌজন্যে নেটফ্লিক্সের নতুন ছবি। অমর ভূষণ রচিত ‘এসকেপ টু নোহয়্যার’ (Escape to Nowhere) উপন্যাসের উপর ভিত্তি করে নিজের পরবর্তী স্পাই থ্রিলার ঘরানার ছবি ‘খুফিয়া’ তৈরি করতে চলেছেন পরিচালক বিশাল ভরদ্বাজ।

ছবিতে তব্বু ছাড়াও বিভিন্ন মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, ওয়ামিকা গাব্বি, আশিস বিদ্যার্থীকে। ফের পছন্দের পরিচালকের সাথে জুটি বাঁধতে পেরে ভীষণ উচ্ছসিত তব্বু। ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন,”এই ছবিতে নিছক রোমাঞ্চ দেখতে পাবেন দর্শকেরা। বিশাল ভরদ্বাজের সঙ্গে ফের কাজ করতে পেরে আমি উচ্ছ্বসিত। খুব শীঘ্রই আসছে নেটফ্লিক্সে।”

নতুন ছবি ‘খুফিয়া’-র হাত ধরে যেন ‘ঘর ওয়াপসি’ হয়েছে তব্বুর। এই ছবির বিষয়ে নেটফ্লিস্কের তরফ থেকে জানানো হয়েছে,”বিশাল ভরদ্বাজের ছবিগুলি চলমান গল্পের মাধ্যমে বিভিন্ন চরিত্র এবং তাদের জগতের মধ্যে অন্তর্নিহিত দ্বন্দ্ব প্রদর্শন করতে পারে। আমরা ‘খুফিয়া’ ছবিটি নিয়ে বেশ প্রত্যাশা করে আছি।” ফের এই বিখ্যাত জুটিকে পর্দায় দেখতে পাবার সম্ভাবনায় স্বভাবতই খুশির হাওয়া সিনেপ্রেমীদের মনে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

কংসাবতীতে বন্যার আশঙ্কা, পরিদর্শনে সৌমেন মহাপাত্র । এম ভারত নিউজ

বিগত কয়েকদিনের নিম্নচাপের জেরে জলমগ্ন গোটা রাজ্য। অনেক নদীতেই প্রবল জলোচ্ছাসের ফলে বন্যার আশঙ্কাও দেখা দিয়েছে। বাঁকুড়ার কংসাবতী নদীতেও বিপদমাত্রা অতিক্রম করে গিয়েছে জলস্তর।বৃহস্পতিবার পাঁশকুড়া পৌরসভার ইরিগেশানের সংলগ্ন লকগেটের কাছে নদীর জলস্রোত পরিদর্শনে আসেন রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র। বন্যা পরিস্থিতি দেখতে রাতেই কংসাবতী নদীর লকগেট পরিদর্শনে আসেন রাজ্যের সেতমন্ত্রী সৌমেন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected