দিনভর বৃষ্টির জেরে জলমগ্ন কলকাতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 36 Second

ভ্যাপসা গরম থেকে রক্ষা পেয়ে বেশ কিছুটা খুশি হয়েছিলেন মহানগরীবাসী। তবে লাগাতার বৃষ্টিতে এবার জলযন্ত্রণায় হতে হচ্ছে নাজেহাল। কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জেলাতে ইতিমধ্যেই জল জমতে দেখা গিয়েছে। গতকাল রাত থেকে আজ সন্ধ্যের টানা বৃষ্টিতে জলমগ্ন হয়েছে শহরতলীর অলিগলি থেকে রাজপথ।এককথায় বিপর্যস্ত জনজীবন। অফিস যেতে গিয়ে নাজেহাল হতে হচ্ছে সাধারন মানুষকে। তবে এরইমধ্যে বাঙালির এক অদ্ভুত আচরণের সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া। আজ বেহালা পর্ণশ্রী কয়েকজন স্থানীয় ছেলেকে দেখতে পাওয়া গেল রাস্তায় জমে থাকা জলের মধ্যেই টিউব বোট চালাতে।

দুদিনের এই লাগাতার বৃষ্টিতে ডুবেছে কলকাতার উত্তর থেকে দক্ষিণ সমস্ত প্রান্তই। ইতিমধ্যেই ডুবেছে প্রাইভেট গাড়ির চাকা, স্কুটার, বাইক রাস্তা দিয়ে চালিয়ে যাওয়ারও উপায় নেই। সেন্ট্রাল অ্যাভিনিউ, ঠনঠনিয়া, আমহার্স্ট স্ট্রিট সহ ল্যান্সডাউন রোড, লেক গার্ডেন চেতলা, যোধপুর পার্ক,আনোয়ার শাহ, ঢাকুরিয়া, আলিপুর বর্ধমান রোড, খিদিরপুর, মোমিনপুরে জল জমে রয়েছে। তবে আবহাওয়া দপ্তরের তরফ থেকে আশঙ্কা প্রকাশ করে জানানো হয়েছে, এই পরিস্থিতিতে জোয়ারের জল বৃদ্ধি পেলে পুনরায় জলমগ্ন হতে পারে কলকাতার একাংশ। আর সেই কারণেই আজ বিকেলেই কলকাতার অধিকাংশ লোক গেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল কলকাতা পুরসভার তরফে।

ইতিমধ্যে উত্তরবঙ্গ সফর বাতিল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০২১ বিধানসভা নির্বাচনে জয়লাভের পর এই প্রথম উত্তরবঙ্গ সফরে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রীর তবে দুদিনের বৃষ্টিপাতের ফলে কলকাতার জলমগ্ন অবস্থা , আর এই পরিস্থিতিতে উত্তরবঙ্গ সফর বাতিল করতে হয়েছে তাঁকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুরোনো লাইসেন্সেই চলবে গাড়ি, নয়া ঘোষণা কেন্দ্রের । এম ভারত নিউজ

করোনা পরিস্থিতির জেরে নাজেহাল দেশবাসী। এরই মধ্যে গাড়িচালক ও গাড়ির মালিকদেরকে স্বস্তির খবর দিল কেন্দ্রীয় পরিবহন মন্ত্রক। ড্রাইভিং লাইসেন্স , গাড়ির রেজিস্ট্রেশন সার্টিফিকেট, পারমিট ও অন্যান্য কাগজপত্র পুনর্নবীকরণের মেয়াদ বাড়ানো হল কেন্দ্রীয় সরকারের তরফে। করোনা সংক্রমণের প্রথম ঢেউয়ের পর থেকেই বারংবার এই পদক্ষেপ অবলম্বন করেই গাড়ির মালিকদের জন্য সুখবর নিয়ে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected