মহিলা ভোটারদের মন জয় করতে নয়া কর্মসূচি মমতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 58 Second

আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস । আর সেই দিনেই আসন্ন নির্বাচনে নারীদের ভোটের কথা মাথায় রেখেই পদযাত্রার কর্মসূচি নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । যুগের সঙ্গে সঙ্গে মহিলা ভোটারদের সংখ্যা বেড়েছে আজ । নির্বাচন কমিশনের সমীক্ষা বলছে, পশ্চিমবঙ্গে পুরুষ ভোটারের সংখ্যা ৩.৭৩ কোটি এবং মহিলা ভোটারের সংখ্যা ৩.৫৯ কোটি। রাজ্যে এই মুহূর্তে ভোট দেন ৮১% মহিলা । তাই মহিলা ভোটারদের মন জয় করতে এবার পথে নামছেন মমতা । ইতিমধ্যে ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানে ভরে গেছে সারা শহর । অতএব নারী শক্তিকে মাস্টার স্ট্রোক হিসেবে ব্যবহার করে এগোতে চায় তৃণমূল তা বলাই যায় ।

ভবানীপুর থেকে যাদবপুর পর্যন্ত পায়ে হেঁটে যাত্রা করবে তৃণমূল যার নেতৃত্বে থাকবেন মমতা নিজেই । সম্ভবত আজ বিকেলেই ঘোষণা হতে পারে নির্বাচনের দিন । বলাই যায় দরজায় কড়া নাড়ছে একুশের বিধানসভা নির্বাচন । তাঁর আগে কোমর বেঁধে ময়দানে নেমেছে প্রত্যেক রাজনৈতিক দল । ভোট ময়দানে চলছে হাড্ডাহাড্ডি লড়াই । সেই লড়াইতেই বাজি মাত করতে বিভিন্ন প্রকল্প নিয়ে এসেছে তৃণমূল সরকার । কন্যাশ্রি থেকে স্বাস্থ্যসাথী, মানুষের নজর কাড়ছে সবই । তবে এই পদযাত্রা কতটা মন কাড়তে পারে মহিলাদের সেটাই দেখার ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার হৃত্বিককে তলব ক্রাইম ব্রাঞ্চের, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

হৃত্বিককে তলব ক্রাইম ব্রাঞ্চের । আগামীকাল ২৭ ফেব্রুয়ারি, শনিবার বেলা ১১টা নাগাদ মুম্বই ক্রাইম ব্রাঞ্চের ‘ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট’-এর তরফ থেকে হৃত্বিককে হাজিরা দিতে বলা হয়েছে । কঙ্গনা-হৃত্বিকের ইমেইল মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে এবং বয়ান রেকর্ড করার জন্যেই এই পদক্ষেপ ক্রাইম ব্রাঞ্চের । উল্লেখ্য বেশ কিছুদিন আগে কঙ্গনা এবং হৃত্বিকের সম্পর্কের […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected