তৃতীয় দিনের প্রথম ম্যাচেই জয় সৌদি আরবের। এম ভারত নিউজ

admin

সকলকে চমকে দিয়ে এই ম্যাচে শেষ পর্যন্ত জয় লাভ করে সৌদি আরব।

0 0
Read Time:2 Minute, 56 Second

আজ ২২ শে নভেম্বর মঙ্গলবার বিশ্বকাপের তৃতীয় দিন।বিশ্বকাপের দ্বিতীয় দিনে প্রত্যাশামতোই জয় পেয়েছে ইংল্যান্ড ও নেদারল্যান্ড। আমরা যেমনটা বলেছিলাম দ্বিতীয় দিনের মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েলসের ম্যাচে ফলাফল বলা প্রায় অনিশ্চিত। সেই মতোই ওই ম্যাচের ফলাফল ম্যাচ শেষে দাঁড়ায় ১-১, ম্যাচ হয় ড্র।

বিশ্বকাপের তৃতীয় দিনের প্রথম ম্যাচে মাঠে নেমেছে ফুটবলের ভগবানের দেশ আর্জেন্টিনা। আর্জেন্টিনার সাথে ভারতীয় সময় ৩টা ৩০মিনিটে প্রথম ম্যাচে খেলতে নেমেছে সৌদি আরব। প্রথমার্ধেরশুরুতে ১-০ গোলে আর্জেন্টিনা এগিয়ে থাকলেও। দ্বিতীয়ার্ধের শুরুতে অপ্রত্যাশিত ভাবে ম্যাচে ২-১ ব্যবধানে এগিয়ে যায় সৌদি আরব। সকলকে চমকে দিয়ে এই ম্যাচে শেষ পর্যন্ত জয় লাভ করে সৌদি আরব।

তৃতীয় দিনের দ্বিতীয় ম্যাচে ভারতীয় সময় ৬টা ৩০মিনিটে মাঠে নামতে চলেছে ডেনমার্ক ও টিউনেশিয়া। এই ম্যাচে টিউনেশিয়ার থেকে অনেকটাই এগিয়ে ডেনমার্ক।

তৃতীয় ম্যাচে ভারতীয় সময় ৯টা ৩০ মিনিটে কাতারের ৯৭৪(রাস আবু আবৌদ) স্টেডিয়ামে খেলতে নামছে ফুটবল বিশ্বের দুই শক্তিশালী দল মেক্সিকো ও পোলেন্ড। এই ম্যাচের ফলাফল কি হতে পারে তা বলা প্রায় অনিশ্চিত।

চতুর্থ ম্যাচে ভারতীয় সময় ১২টা ৩০মিনিটে কাতারের আল জানুব স্টেডিয়াম খেলতে নামছে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স। এই ম্যাচে ফ্রান্সের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। প্রত্যাশা মত এই ম্যাচে ফ্রান্সের জয় নিশ্চিত হলেও। ফুটবল বিশ্বের সকলে তাকিয়ে রয়েছে কান্তের চোট পাওয়ার পর ফ্রান্স তাদের দুর্বল মিডফিল্ডে কোন খেলোয়াড়কে মাঠে নামায়।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গুজরাটে ভোটের আগেই মাস্টারস্ট্রোক মোদির। এম ভারত নিউজ

বিভিন্ন প্রান্তের ৭৫ হাজার চাকরিপ্রার্থীর হাতে নিয়োগপত্র তুলে দেন মোদি।

Subscribe US Now

error: Content Protected