নদীতে মৃতদেহের বন্যা, ভয়াবহ বিভীষিকায় আতঙ্কিত বিহার-উত্তরপ্রদেশের মানুষ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 52 Second

রোজই নদীতে ভেসে আসছে একের পর এক মৃতদেহ। সরকারি হিসাব মত সংখ্যাটা ৪০-৫০ হলেও স্থানীয়দের কথায় তা পেরিয়েছে ১০০। গত কয়েকদিন ধরেএমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী বিহার-উত্তর প্রদেশ। এই দুই রাজ্যে গঙ্গা ও যমুনা নদীতে ভেসে আসছে অজস্র মৃতদেহ। যোগী রাজ্যের হামিরপুর জেলায় এমন ভয়াবহ দৃশ্য ধরা পড়েছে রবিবার। করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল অবস্থা দেশজুড়ে। এই অবস্থায় ভেসে আসা মৃতদেহগুলি করোনা আক্রান্ত হওয়ার আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এই আশঙ্কা থেকেই ভয়াবহ আতঙ্ক ছড়াচ্ছে এলাকায়। ভেসে আসা মৃতদেহগুলির চারিদিকে ঘুরে বেড়াচ্ছে কুকুরেরা, যার ফলে বাড়ছে গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা। উত্তরপ্রদেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সূত্রের খবর, স্থানীয় প্রশাসনই নাকি সিদ্ধান্ত নেয় মৃতদেহগুলোকে নদীতে ফেলে দেওয়ার। উত্তরপ্রদেশের একাধিক জেলায় মৃতদেহ যমুনা নদীতে ভাসিয়েও দিতে দেখা গেছে মানুষকে। এই ঘটনায় যোগী সরকারের দিকে আঙুল তুলে কংগ্রেসের অভিযোগ করোনায় মৃতের সংখ্যাকে ঢাকতেই এমন সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

অন্যদিকে আবার একই রকম ছবি বিহারের কাটিহারে। সেখানে নদীতে প্রায় শতাধিক মৃতদেহ ভাসতে দেখা যায়। হাসপাতলে করোনায় মৃতদের বেওয়ারিশ লাশ নদীতে ফেলা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। চৌসার প্রশাসনিক আধিকারিক অশোক কুমার জানান, “৪০-৫০টি মৃতদেহ ভেসে আসতে দেখা গিয়েছে মহাদেব ঘাটে।”তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে সংখ্যাটা ১০০। অপর এক আধিকারিক কেকে উপাধ্যায় বলেন, “অন্তত ৫-৭ দিন ধরে জলে ফেলা হয়েছে মৃতদেহগুলিকে। আমরা সৎকারের ব্যবস্থা করছি। উত্তর প্রদেশের বাহরাইচ, বারাণসী না কি এলাহাবাদ থেকে মৃতদেহগুলি ভেসে এসেছে তা তদন্ত করে দেখা হবে।”
পুরো ঘটনাটির তদন্ত করছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাংলায় কাল থেকেই টিকাকরণ শুরু সমস্ত পরিবহন কর্মীদের । এম ভারত নিউজ

রাজ্যে চলছে আংশিক লকডাউন। এই পরিস্থিতিতে লোকাল ট্রেন পরিষেবা বন্ধ করা হলেও বন্ধ হয়নি বাস বা অন্যান্য পরিবহন পরিষেবা। রাজ্যজুড়ে যখন প্রতিদিনই ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ, তখন লোকাল ট্রেন বন্ধ থাকার ফলে সমস্ত ভিড়ের চাপটাই এসে পড়ছে বাস গুলির উপর। এই পরিস্থিতিতে বাড়ছে বাস চালকদের আক্রান্ত হওয়ার ঝুঁকি। ইতিমধ্যেই পরিবহন কর্মীদের […]

Subscribe US Now

error: Content Protected