মাস্ক ছাড়া ধরা পড়লেই জরিমানা হবে ৫০০ টাকা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

মাস্ক ছাড়া ধরা পড়লেই জরিমানা হবে ৫০০ টাকা । করোনা সংক্রমণের প্রাথমিক পর্যায়ে বলা হয়েছিল ,জনবহুল এলাকা থেকেই সংক্রমণ সর্বোচ্চ পরিমাণে ছড়াচ্ছে। তাই করোনা সংক্রমণ প্রতিহত করতে হাওড়া শিয়ালদা ডিভিশনের রেলস্টেশনে করোনা মোকাবেলায় তৎপর রেল পুলিশ। গত এক সপ্তাহের পরিসংখ্যান অনুযায়ী, বর্তমানে রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ ৭ হাজার পার করেছে। ওদিকে দেশে সংক্রমণ ২ লক্ষ ৭৩ হাজার পার করেছে। পশ্চিমবঙ্গে অবস্থিত দুটি জনপ্রিয় রেলওয়ে স্টেশন হল হাওড়া এবং শিয়ালদহ, সেখানে দৈনিক বিপুল পরিমাণ জনসংখ্যার মানুষ একত্রিত হন। তাই সেখান থেকে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা বিপুল।

করোনা সংক্রমনের ফলে রেল পরিষেবা ব্যাহত হচ্ছে ইতিমধ্যেই।১৪ গার্ড করণা আক্রান্ত হয়েছেন। শুধু তাই নয় সাধারণ মানুষের রেল পরিষেবা হয়েছে। ইতিমধ্যেই শিয়ালদহ স্টেশন থেকে মোট ১৮ টি রেল বাতিল করা হয়েছে। যদিও এখনও পর্যন্ত হাওড়া রেল স্টেশন থেকে কোন ট্রেন বাতিল করা হয়নি।পুলিশের দাবি সংক্রমণের ভয়াবহতাকে উপেক্ষা করে বহু সাধারণ মানুষ মাস্ক ছাড়াই রেল যাত্রা করছেন। তাই সেক্ষেত্রে রেল মন্ত্রকের তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী দিনে কাউকে মাস্ক ছাড়া দেখতে পাওয়া গেলে তাঁর ৫০০ টাকা পর্যন্ত জরিমানা হতে পারে পাশাপাশি যত্রতত্র থুথু ফেলতে দেখা গেলেও সংক্রমনের বিধি লঙ্ঘনের অভিযোগে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২৫ এপ্রিল করোনা বিধি মেনেই অনুষ্ঠিত হবে অস্কার । এম ভারত নিউজ

চলতি বছরের মার্চ মাসেই অস্কারের মনোনয়ন পত্র ঘোষিত হয়েছে| করোনা পরিস্থিতির জন্যই রয়েছে বাড়তি সতর্কতা | প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনস দুজনে মিলে ৯৩ তম অস্কার পুরস্কারের মনোনয়ন তালিকা প্রকাশ করেছিল| তার ঠিক একমাস পর অ্যাকাডেমি আওয়ার্ডের তিন প্রযোজক জানিয়ে দেন, করোনা বিধি মেনেই এবারের অস্কার অনুষ্ঠান হবে| ২৫ এপ্রিল […]

Subscribe US Now

error: Content Protected