প্রথম ডোজ না নিলেই যেতে হবে ছুটিতে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 26 Second

ডেডলাইন ১৫ ই সেপ্টেম্বর। তার আগেই পাঞ্জাবের সমস্ত সরকারি চাকুরেদের নিতেই হবে ভ্যাকসিনের প্রথম ডোজ। না হলে তাদের পাঠানো হবে অনির্দিষ্টকালের ছুটিতে জানিয়ে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। তবে ভ্যাকসিন গ্রহণের ক্ষেত্রে কারোর অন্যান্য শারীরিক অসুবিধা থাকলে ছার দেওয়া যেতে পারে। উল্লেখ্য করোনা থেকে মানুষকে বাঁচাতে আর অবশ্যই টিকাকরন আরও ত্বরান্বিত করতেই এই উদ্যোগ নিয়েছেন মুখ্যমন্ত্রী।

তিনি জানান, ভ্যাকসিন গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করতেই এই ব্যবস্থা।শুক্রবার করোনা সংক্রান্ত একটি বিশেষ উচ্চ পর্যায়ের বৈঠক করেন তিনি। সেখানে করোনা মোকাবিলায় ভ্যাকসিনের কার্যকারিতা নিয়ে আলোচনা করা হয়। যারা ভ্যাকসিন নিতে আগ্রহী নন তাদের ভ্যাকসিন না নেওয়া পর্যন্ত যেতে হবে ছুটিতে। তিনি বলেন,সকলকে করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রাক্তন মুখ্যমন্ত্রীর শ্যালিকার ঠিকানা ফুটপাত ! । এম ভারত নিউজ

ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শ্যালিকা। খরদহ প্রিয়নাথ বালিকা বিদ্যালয়ের এক সময়ের জীবনবিজ্ঞানের শিক্ষিকা ইরা বসুর ঠিকানা আজ ডানলপের ফুটপাথ। কিন্তু কেন? এ বিষয়ে বিতর্ক সৃষ্টি হতেই বিবৃতি দিলেন বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী। তিনি সাফ জানিয়ে দিয়েছেন অজানা কারণেই তাঁর ছোটবোন ইরা বসু ফুটপাতে বসবাস করছেন। বিবৃতিতে মীরা সাফ জানিয়েছেন, “ইরা […]
News_1281

Subscribe US Now

error: Content Protected