যোগীরাজ্যের ভোট বাঁচাতে বৈঠকে মোদী-শাহ-RSS প্রধান । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় চরম ব্যর্থ উত্তরপ্রদেশের বিজেপি সরকার। মাত্র কয়েক মাসের মধ্যেই গত সাতবছরে প্রথমবার তলানিতে ঠেকেছে নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা। কিন্তু এই পরিস্থিতিতে দাঁড়িয়েই বছর ঘুরলে বিধানসভা নির্বাচন যোগী রাজ্যে। উত্তরপ্রদেশের অবস্থা ভয়াবহ। নদীতে ভাসছে অগণিত করোনায় মৃতের লাশ। কোথাও আবার নদীর পাড়েই পুঁতে দেওয়া হচ্ছে দেহ। যে কারণে সরকারের বিরুদ্ধে তীব্র অসন্তোষ সৃষ্টি হয়েছে যোগী রাজ্যের মানুষের মধ্যে। এই মুহুর্তে বিজেপির শীর্ষ নেতাদের ভাবমূর্তি দিয়েও রক্ষা করা যাবেনা উত্তরপ্রদেশে যোগীর মসনদ এমনই আশঙ্কায় চিন্তার ভাঁজ বিজেপি সহ আরএসএসের কপালে।

২০২২ সালের নির্বাচনে উত্তরপ্রদেশে যোগীদুর্গকে টিকিয়ে রাখতে রবিবার রাতে দিল্লিতে বৈঠকে বসলেন নরেন্দ্র মোদী, অমিত শাহ এবং আরএসএসের সাধারণ সম্পাদক দত্তাত্রেয় হোসবলে। এছাড়াও ছিলেন উত্তরপ্রদেশের আরএসএস নেতা সুনীল বনশলও। এই মুহুর্তে দাঁড়িয়ে দেশের করোনা পরিস্থিতিতে বেহাল অবস্থার জন্য বারবার শিরোনামে এসেছে উত্তরপ্রদেশ। প্রিয়জনদের হারিয়ে রোষে ফুঁসছেন সাধারণ মানুষ। তলানিতে নরেন্দ্র মোদীর ভাবমূর্তিও। ইতিমধ্যেই যোগীরাজ্যের পঞ্চায়েত ভোটে মুখ থুবড়ে পড়েছে বিজেপি। তাই ২০২২ এর বিধানসভা ভোটে উত্তরপ্রদেশে যোগীগড়কে রক্ষা করার লক্ষ্যে কার্যতই অসম্ভবকে সম্ভব করার পথ খুঁজছে আরএসএস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার আরও সহজে মিলবে করোনা টিকা, জানুন কিভাবে । এম ভারত নিউজ

দেশে টিকাকরণের ক্ষেত্রে এবার বড় সিদ্ধান্ত নিল কেন্দ্র। অনলাইন রেজিষ্ট্রেশন এর পাশাপাশি ওয়াক ইন রেজিষ্ট্রেশনও চালু হল দেশে। এতদিন অবধি ৪৫ বছরের বেশি বয়সীদের জন্য ওয়াক ইন রেজিষ্ট্রেশন চালু থাকলেও এবার তা খুলে দেওয়া হল ১৮থেকে ৪৫ বছর বয়সীদের জন্যও। কো উইন অ্যাপের পাশাপাশি এবার টিকাকরণ কেন্দ্রে পৌঁছে নাম নথিভুক্ত […]

Subscribe US Now

error: Content Protected