পুদুচেরিতে করোনায় সক্রিয় কেসের সংখ্যা ২০০৬ জন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

কেন্দ্রশাসিত অঞ্চল পুদুচেরিতে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত হলেন ১৩৭ জন। করোনা সংক্রমণে দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা সামলাতে না সামলাতেই, মাথাচাড়া দিয়ে উঠছে করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট। ইতিমধ্যেই এই নিয়ে চিন্তার ভাঁজ কপালে পড়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থার। জানা গেছে গত ২৪ ঘন্টায় পুদুচেরিতে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, ২৭২ জন। জানা যাচ্ছে মোট আক্রান্তের মধ্যে ১৭০১ জন মানুষকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা করানো হচ্ছে। পুডুচেরি সদর দফতরের তরফ থেকে প্রকাশিত তথ্য বলছে সর্বাধিক তাজা কেসের সংখ্যা ১৩৭ টি । এরপরে রয়েছে করাইকাল (২৩), মাহে (৭) এবং ইয়ানাম (৫)।

স্বাস্থ্য দপ্তরের তরফের প্রকাশকরা বুলেটিন অনুসারে জানতে পারা গেছে কোমরবিলিটি গ্রহণ করেননি এমন এক ৬০ বছর বয়সী ব্যক্তির মৃত্যু ঘটে। যার ফলে বর্তমানে কেন্দ্রশাসিত অঞ্চলের মোট মৃতের সংখ্যা ১৭৬১জন। সংক্রমনের ফলে মৃত্যুর সংখ্যা শতকরা ১.৫ শতাংশ । কেন্দ্রশাসিত অঞ্চলের জমা দেওয়া তথ্য অনুসারে জানতে পারা যাচ্ছে, বর্তমানে সেখানে সুস্থতার হার ৯৬.৮%। কেন্দ্রশাসিত অঞ্চলে এখনও পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা, ১.২ লক্ষ্য। জানা যাচ্ছে স্বাস্থ্যসেবা কর্তৃপক্ষ এখনও পর্যন্ত কোভিড -১৯-এর বিরুদ্ধে ভ্যাকসিনের ৫.২৫ লক্ষ ডোজ সরবরাহ করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

যাত্রীদের জন্য সুখবর , আজ থেকেই চালু হল ৯ জোড়া স্পেশাল ট্রেন । এম ভারত নিউজ

যাত্রীদের জন্য সুখবর! আজ থেকেই চালু হল ৯ জোরা স্পেশাল ট্রেন। করোনাকালে সংক্রমণ রুখতেই বন্ধ করে দেওয়া হয়েছিল রেল পরিষেবা। তারপর স্বাস্থ্য এবং কয়েকটি জরুরি বিভাগের কর্মচারীদের জন্য শুরু করা হয়েছিল স্টাফ স্পেশাল ট্রেনের সুবিধা। তবে বর্তমানে করোনা সংক্রমণের মাত্রা নিম্নগামী হয় পুনরায় স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নেওয়া হয় রেল […]
state_71

Subscribe US Now

error: Content Protected