এবার করোনার হানা এনআরএস-এ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 17 Second

সম্প্রতি রাজ্যে কোভিড আক্রান্তের সংখ্যা বৃদ্ধির পরই চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের সংক্রমণের খবর চোখে পড়ছিল। এদিন সূত্র মারফত জানা গেল, নীলরতন সরকার মেডিক্যাল কলেজের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী এবং রোগী-সহ মোট ৬১ জন কোভিড পজিটিভ। হাসপাতাল সূত্রে খবর, সোমবার কোভিড পজিটিভের যে তালিকা হাসপাতালে পৌঁছেছে, তাতা চিন্তা বেড়েছে । প্রথমে আর আহমেদ ডেন্টাল কলেজ, এরপর চিত্তরঞ্জন শিশু সেবা সদন এবং তারও পরে রিজিওনাল ইনস্টিটিউট অব অপথালমোলজিতে করোনা থাবা বসিয়েছে। এই তালিকায় নবতম সংযোজন এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।
গতকাল জানা গিয়েছিল, চিত্তরঞ্জন শিশু সেবা সদনে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ২৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। সন্ধ্যায় বেড়ে তা দাঁড়ায় ৩৬ । এরও আগে জানা গিয়েছিল আর আহমেদ ডেন্টাল কলেজে বহু চিকিৎসক, স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এরপর সামনে এল নীলরতন সরকার মেডিক্যাল কলেজের এই খবর।
স্বাস্থ্য দফতর উদ্বিগ্ন আগামীতে কি ভয়াবহ পরিস্থিতি আসতে চলেছে তাই নিয়ে । ভার্চুয়াল মাধ্যমে তড়িঘড়ি জরুরি বৈঠকে বসেছেন দফতরের কর্তারা। রবিবার সংক্রমণ ছ’হাজারের গণ্ডি পেরিয়েছে। রাজ‍্যে গত ছয় দিনে দৈনিক আক্রান্তের সংখ্যায় প্রায় ১৫ গুণ বেশি বৃদ্ধি পেতে দেখা গিয়েছে। এই মুহুর্তে কলকাতাতেই দৈনিক আক্রান্তের সংখ্যা ছাড়াল তিন হাজার। শহরের একের পর এক হাসপাতালে করোনার থাবায় উদ্বিগ্ন চিকিৎসক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

জাতীয় স্বীকৃতি পেল 'দুয়ারে সরকার' । এম ভারত নিউজ

দেশের মধ‍্যে সেরার শিরপা পেল বাংলা। রাজ্য সরকারের কর্মসূচি ‘দুয়ারে সরকার’ জাতীয় সম্মানে সম্মানিত হল। অ্যাওয়ার্ড অব এক্সেলেন্স ২০২১-এ সম্মানিত হল মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের এই প্রকল্প। কম্পিউটার সোসাইটি অফ ইন্ডিয়া, এই সম্মানের জন্য বেছে নিয়েছে ‘দুয়ারে সরকার’ প্রকল্পটিকে।বিধানসভা নির্বাচনের আগেই ২০২০ সালে দুয়ারে সরকার প্রকল্পের ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। যেখানে সরকারি […]

You May Like

Subscribe US Now

error: Content Protected