অক্সিজেন সিলিন্ডার ফেটে ইরাকে মৃত্যু ২৩ রোগীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

করোনা পরিস্থিতিতে যেখানে অক্সিজেনের অভাবে মরতে হচ্ছে শয়ে শয়ে মানুষকে। সেখানেই অক্সিজেন সিলিন্ডার ফেটে অগ্নিদগ্ধ হল বহু মানুষ।ঘটনাটি ঘটেছে ইরাকের ইবন আল খাতিব হাসপাতালে। হাসপাতালের প্রত্যেক তল থেকে দাও দাও করে আগুন জ্বলতে দেখা যাচ্ছিল, প্রত্যেক জানলা থেকে কালো ধোঁয়া পুঞ্জিভূত হয়ে বেরিয়ে আসতে দেখা গিয়েছিল। পরবর্তীতে ঘটনা তদন্ত করে জানতে পারা যায়, অক্সিজেন সিলিন্ডার বাস্ট করে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ২৩ জন করোনা রোগী পাশাপাশি এই ঘটনার জেরে আহত হয়েছেন ৫০ জন।

সন্ত্রাসবাদি হামলার কারণে বিশ্বের দরবারে বিখ্যাত ইরাক। তাই স্বাস্থ্যসংক্রান্ত পরিকাঠামো দিক থেকে উন্নত হতে পারেনি এই দেশটি। এই দেশে সন্ত্রাসবাদী হামলা হয়ে থাকে বলে এমন অবস্থার নজির পাওয়া যায় এই দেশে। তবে গত বছর থেকে করোনা সংক্রমনের প্রভাবে আপদকালীন পরিস্থিতি সৃষ্টি হয়েছে এই দেশে। ঘটনা তদন্ত করে জানতে পারা যায় শনিবার হঠাৎ করেই আগুন লাগে,ইরাকের এই হাসপাতালটিতে। পরবর্তীতে প্রাণের ভয়ে বেরিয়ে আসেন সমস্ত রোগী এবং তাঁদের পরিবারের আত্মীয়-স্বজনরা। দ্রুত তৎপরতার সাথে দমকলে খবর দেওয়া হয়। পরবর্তীতে দমকলের ইঞ্জিন এসে ঘটনার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে, এরপর থেকে শুরু হয় উদ্ধার কার্য। যদিও পরবর্তীতে জানতে পারা যায় হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির জন্য এত বড় দুর্ঘটনা ঘটেছে। বাগদাদের গভর্নর দেশের স্বাস্থ্যমন্ত্রীকে একটি কমিটি গঠন করার কথা বলেছেন। এত বড় গাফিলতির কারণে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানানো হয়েছে স্বাস্থ্যমন্ত্রীকে পদচ্যুত করার জন্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনায় প্রাণ হারালেন খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা । এম ভারত নিউজ

বঙ্গে ভোট হওয়ার সাথে সাথে করোনাও পাল্লা দিয়ে বাড়ছে|করোনার কবলে পড়ে বিভিন্ন দলীয় নেতাদের মৃত্যুর খবর ও পাওয়া গেছে|এবার করোনা থাবা বসালো খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহার ওপর। ভোট পর্বের মাঝেই এ নিয়ে তিনজন তৃণমূল প্রার্থীর প্রাণ কাড়ল করোনা । ২১ এপ্রিল অর্থাৎ বঙ্গের ষষ্ঠদফা ভোটের আগের দিন খড়দহের ওই […]

Subscribe US Now

error: Content Protected