বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে বাঁকুড়া পৌঁছালেন অগ্নিমিত্রা পল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 45 Second

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ

বুধবার বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে কলকাতা থেকে বাঁকুড়া পৌঁছালেন বিজেপির রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। বন্যা কবলিত বাঁকুড়ার দামোদর উপকূলবর্তী বিভিন্ন এলাকায় বন্যা পরিস্থিতি খতিয়ে দেখার পর তিনি সরাসরি আক্রমণ করেন বামফ্রন্ট সরকার এবং তৃণমূল সরকারকে। বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী ও আসানসোলের বিধায়ক অগ্নিমিত্রা পল অভিযোগ করেন যে, ‘৩৪ বছরের বামফ্রন্ট সরকার, ১১ বছরের তৃণমূল সরকার বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে কোন কাজ করেনি’। বুধবার তিনি বাঁকুড়ার সোনামুখীর দামোদর তীরবর্ত্তী বন্যাকবলিত রাঙ্গামাটি, কেনেটি, পাণ্ডে পাড়া, সমিতি মানা এলাকা ঘুরে দেখার ফাঁকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই অভিযোগ করেন।

একই সঙ্গে তিনি বলেন, সামান্য খরচেই এই নদীবাঁধ সংস্কার করা যেত, কিন্তু তা করা হয়নি। ফলে বিঘার পর বিঘা কৃষি জমি ক্ষতিগ্রস্ত, চরম সমস্যায় বাঁকুড়ার কৃষিজীবি মানুষ। একই সঙ্গে তিনি বলেন, ‘তৃণমূলের নেতা কর্মীরা রাতে যখন আরামে ঘুমোচ্ছেন ঠিক তখন এই মানুষ গুলি রাতে ঘুমোতে পারছেন না ঠিকভাবে, কখন দামোদরের জল ঘরের মধ্যে ঢুকে যায়!। রাজ্যের ক্লাব গুলিকে পাঁচ লক্ষ টাকা করে দেওয়া হচ্ছে, অথচ রাজ্যে কোন মেডেল আসছেনা। অথচ বিগত বাম সরকার এই বাঁধ গুলি তৈরী করে দিয়ে গেলেও ১১ বছরের তৃণমূল সরকার এদিকে কোন নজর দেয়নি বলেই তিনি স্পষ্টতই অভিযোগ করেন ।অগ্নিমিত্রা পল এদিন বন্যাবিধ্বস্ত ঐ গ্রাম গুলির মানুষের সঙ্গে কথা বলেন। এদিন সর্বক্ষণ তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ইন্দাসের বিজেপি বিধায়ক নির্মল ধারা , সোনামুখীর বিধায়ক দিবাকর ঘরামী , কোতুলপুরের বিধায়ক হরকালি প্রতিহার , ওন্দার বিধায়ক অমর শাখা প্রমুখ ব্যাক্তিরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতের জনসংখ্যা নিয়ে বেফাঁস মন্তব্য, চরম ট্রোলড হলেন পাক প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

বেশ কিছুদিন আগে ‘জঙ্গি’ নয়, তালিবানকে সাধারণ মানুষ আখ্যা দিয়েছিলেন পাক প্রেসিডেন্ট ইমরান খান। আর এবার বেফাঁস মন্তব্য করে বসলেন ভারতের জনসংখ্যা নিয়ে। ভারত নাকি ১ বিলিয়ন ৩০০ কোটির দেশ! হ্যাঁ! এমন মন্তব্য করে রীতিমতো ট্রোলড পাক প্রধানমন্ত্রী।মাঝেমাঝেই বিচিত্র মন্তব্য করে সমালোচিত হন ইমরান। এবারে ক্রিকেট নিয়ে কথাপ্রসঙ্গে ভারতকে কটাক্ষ […]
abroad_566

Subscribe US Now

error: Content Protected